Announcement

23 Aug 2023

সময় পরিবর্তন সম্পর্কিত নোটিশঃ বিআইপি’র ই-ভোটিং পোর্টাল ডেভেলপমেন্ট সম্পর্কিত কর্মশালা

প্রিয় পরিকল্পনাবিদ

উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিআইপি কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে জন্য নির্মিতব্য ই-ভোটিং পোর্টাল এর নমুনা উপস্থাপনা এবং এ সংক্রান্ত গঠনমূলক মতামত গ্রহণের জন্য আগামী ২৬ আগস্ট ২০২৩ (শনিবার), সন্ধ্যা ০৬:০০ টায় অনুষ্ঠিতব্য কর্মশালাটি অনিবার্য কারনবশত আগামী ২৭ আগস্ট ২০২৩ (রবিবার), সন্ধ্যা ০৬:০০ টায় বিআইপি কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

উক্ত কর্মশালায় বিআইপি কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে ই-ভোটিং এর কারিগরী দিক পর্যালোচনা ও একটি গ্রহণযোগ্য ই-ভোটিং ব্যবস্থাপনা ডেভেলপমেন্ট এর জন্য ১৫তম কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্তক্রমে সকল এ্যালামনাই এর প্রতিনিধি, বিআইপি বোর্ড সদস্য ও আইটি বিশেষজ্ঞ এর সমন্বয়ে গঠিত কারিগরী ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে ই-ভোটিং পোর্টাল এর উপর একটি উপস্থাপনা প্রদান করা হবে এবং এ বিষয়ে সংশ্লিষ্ট আইটি বিশেষজ্ঞ এবং পোর্টাল নির্মাণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ই-ভোটিং পোর্টালের বিভিন্ন কারিগরী ব্যাখ্যা প্রদান করবেন।

বিআইপি’র সম্মানিত সদস্যদের নিকট থেকে প্রাপ্ত সুচিন্তিত ও যৌক্তিক মতামতের উপর ভিত্তি করে ই-ভোটিং পোর্টাল চূড়ান্ত করা হবে।

এমতাবস্থায়, বিষয়টির গুরুত্ব বিবেচনায়, আগামী ২৭ আগস্ট ২০২৩ (রবিবার), সন্ধ্যা ০৬:০০ টায় আয়োজিত কর্মশালায় উপস্থিত থেকে একটি গ্রহণযোগ্য ই-ভোটিং ব্যবস্থাপনা বাস্তবায়নে সক্রিয় অংশগ্রহণের জন্য আপনাকে একান্ত অনুরোধ ও আমন্ত্রণ জানানো যাচ্ছে।

নৈশভোজ আয়োজনের সুবিধার্থে এবং কর্মশালাটি সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে নিন্মোক্ত গুগল ফর্মে আগামী ২৫ আগস্ট ২০২৩ (শুক্রবার), সন্ধ্যা ০৭:০০ টার মধ্যে আপনার উপস্থিতি নিশ্চিত করার জন্য অনুরোধ রইল।

গুগল ফর্মঃ
https://forms.gle/VfoeETf1ZzC9etPT9

শুভেচ্ছান্তে


পরিকল্পনাবিদ শেখ মুহম্মদ মেহেদী আহসান
সাধারণ সম্পাদক
বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি)