Announcement

16 Nov 2023

বিশ্ব নগর পরিকল্পনা দিবস ২০২৩ উপলক্ষ্যে আয়োজিত জাতীয় সেমিনারে আমন্ত্রণ

প্রিয় সুহৃদ

বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স এর পক্ষ থেকে আপনাকে সালাম ও শুভেচ্ছা জানাই।

পৃথিবীকে পরিকল্পিত ও মানুষের বাসযোগ্য হিসেব গড়ে তোলার প্রত্যয়ে এবং নগর পরিকল্পনার চিন্তা-চেতনা ও গুরুত্বকে সারা বিশ্বে পরিচিতকরণের উদ্দেশ্য বিশ্বের বিভিন্ন দেশের ন্যায় এ বছরও বিভিন্ন অনুষ্ঠানমালার মাধ্যমে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি) ইউএন-হ্যাবিটেট এবং নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম এর সহযোগিতায় বিশ্ব নগর পরিকল্পনা দিবস ২০২৩ উদযাপনের উদ্যোগ গ্রহণ করেছে। এবারের বিশ্ব নগর পরিকল্পনা দিবসের প্রতিপাদ্য বিষয় নির্ধারণ করা হয়েছে “Learn Globally, Apply Locally”

এরই ধারাবাহিকতায় বিশ্ব নগর পরিকল্পনা দিবস ২০২৩ উপলক্ষে বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি) এর উদ্যোগে আগামী ১৮ নভেম্বর ২০২৩ (শনিবার), সকাল ১০.৩০ টা থেকে “Learn Globally, Apply Locally” শীর্ষক একটি সেমিনার বিআইপি কনফারেন্স হলে অনুষ্ঠিত হবে।

বিআইপি’র সভাপতি পরিকল্পনাবিদ ফজলে রেজা সুমন এর সভাপতিত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র জনাব মোঃ আতিকুল ইসলাম উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এছাড়াও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব জনাব কাজী ওয়াছি উদ্দিন এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর চেয়ারম্যান জনাব মোঃ আনিছুর রহমান মিঞা, পিএএ উক্ত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিআইপি’র সাধারণ সম্পাদক পরিকল্পনাবিদ শেখ মুহম্মদ মেহেদী আহসান এর সঞ্চালনায় সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করবেন যথাক্রমে পরিকল্পনাবিদ মোঃ আনিসুর রহমান, পরিকল্পনাবিদ রিদমা কুদ্দুস, পরিকল্পনাবিদ রিফাহ্ মাশিয়াত জেন এবং ইউএন-হ্যাবিটেট বাংলাদেশ এর রিজিওনাল অফিস ফর এশিয়া এন্ড দ্য প্যাসিফিক এর কারিগরী উপদেষ্টা প্রিয়াঙ্কা কোচার

উক্ত সেমিনারে আপনি সাদরে আমন্ত্রিত।

ধন্যবাদ ও শুভেচ্ছান্তে,


পরিকল্পনাবিদ শেখ মুহম্মদ মেহেদী আহসান
সাধারণ সম্পাদক
বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি)
মোবাইলঃ ০১৭২০-০৭৯৯০৮

সংযুক্তিঃ
১। আমন্ত্রণপত্র