Announcement

20 Jul 2023

‘নগর দুর্যোগ ঝুঁকি হ্রাসে করণীয়ঃ প্রেক্ষিত ঢাকা’ শীর্ষক গোলটেবিল আলোচনা অনুষ্ঠানে আমন্ত্রণ

প্রিয় পরিকল্পনাবিদ,

বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্সের (বিআইপি)-র পক্ষ থেকে সালাম ও শুভেচ্ছা জানাই।

উপর্যুক্ত বিষয়ে প্রেক্ষিতে আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২২ জুলাই ২০২৩ (শনিবার), সকাল ১০:৩০ টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি), রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এবং নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম এর যৌথ উদ্যোগে ‘নগর দুর্যোগ ঝুঁকি হ্রাসে করণীয়ঃ প্রেক্ষিত ঢাকা’ শীর্ষক এক গোলটেবিল আলোচনা অনুষ্ঠান বিআইপি কনফারেন্স হলরুমে (প্ল্যানার্স টাওয়ার, লেভেল-৭, বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, ঢাকা-১০০০) এ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স এর সভাপতি পরিকল্পনাবিদ মোহাম্মদ ফজলে রেজা সুমন এর সভাপতিত্বে উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, এম. পি.। এছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান, এমপি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব জনাব কাজী ওয়াছি উদ্দিন এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর চেয়ারম্যান (সচিব) জনাব মোঃ আনিছুর রহমান মিঞা, বিপিএএ উক্ত গোলটেবিল বৈঠক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

একইসাথে, বিআইপি’র সাধারণ সম্পাদক পরিকল্পনাবিদ শেখ মুহম্মদ মেহেদী আহসান সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. রাকিব আহসান এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড. শাকিল আখতার। এছাড়াও সংশ্লিষ্ট সরকারি-বেসরকারি দপ্তর/সংস্থার শীর্ষস্থানীয় কর্মকতা ও প্রতিনিধিগণ ‘আলোচক’ হিসেবে উপস্থিত থেকে তাদের মূল্যবান মতামত প্রদান করবেন।

উক্ত আলোচনা অনুষ্ঠানে আপনি সাদরে আমন্ত্রিত। অনুষ্ঠানের ইলেক্ট্রনিক আমন্ত্রণ পত্র এতদসঙ্গে আপনাদের অবগতির জন্য সংযুক্ত করা হলো।

শুভেচ্ছান্তে


পরিকল্পনাবিদ শেখ মুহম্মদ মেহেদী আহসান
সাধারণ সম্পাদক
বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি)


ইলেক্ট্রনিক আমন্ত্রণ পত্র