BIP News

19 Mar 2024

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)-এর প্রধান নগর পরিকল্পনাবিদ হিসেবে পদোন্নতি পাওয়ায় জনাব মোঃ আশরাফুল ইসলামকে বিআইপি সম্মাননা’ প্রদান অনুষ্ঠান ও ইফতার মাহফিল ২০২৪

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)-এ প্রধান নগর পরিকল্পনাবিদ হিসেবে পদোন্নতি পাওয়ায় বিআইপি’র ফেলো সদস্য পরিকল্পনাবিদ মোঃ আশরাফুল ইসলাম-কে বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি)’র পক্ষ থেকে ‘বিআইপি সম্মাননা’ প্রদান করা হয়। বিগত ১৯ মার্চ ২০২৪ তারিখে বিআইপি কার্যালয়ে এ সম্মাননা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিকল্পনাবিদ মোঃ আশরাফুল ইসলাম এসময় বিআইপিকে ধন্যবাদ জানান এবং নগর, অঞ্চল ও গ্রামীণ পরিকল্পনা এবং উন্নয়নে কাজ করে যাবার প্রত্যয় করেন।



বিআইপি’র সাধারণ সম্পাদক পরিকল্পনাবিদ শেখ মুহম্মদ মেহেদী আহসান এর সঞ্চালনায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন বিআইপি’র উপদেষ্টা পরিষদের আহ্বায়ক পরিকল্পনাবিদ ড. আকতার মাহমুদ, প্রতিষ্ঠাতা সভাপতি পরিকল্পনাবিদ ড. গোলাম রহমান এবং সাবেক সভাপতি পরিকল্পনাবিদ মোহাম্মদ ফজলে রেজা সুমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইপি’র সভাপতি পরিকল্পনাবিদ অধ্যাপক ড. আদিল মুহাম্মদ খান। অনুষ্ঠানে পরিকল্পনাবিদ মোঃ আশরাফুল ইসলাম-কে বিআইপি’র পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। 



এসময় আরও উপস্থিত ছিলেন বিআইপি’র সহ-সভাপতি পরিকল্পনাবিদ সৈয়দ শাহরিয়ার আমিন ও পরিকল্পনাবিদ ড. মো. শফিক-উর রহমান, যুগ্ম সম্পাদক, বোর্ড সদস্য (একাডেমিক এফেয়ার্স) পরিকল্পনাবিদ উসওয়াতুন মাহেরা খুশি, বোর্ড সদস্য (রিসার্চ এন্ড পাবলিকেশন) পরিকল্পনাবিদ হোসনে আরা, বোর্ড সদস্য (ন্যাশনাল এন্ড ইন্টারন্যাশনাল লিঁয়াজো) পরিকল্পনাবিদ মোঃ আবু নাইম সোহাগ এবং বোর্ড সদস্য (মেম্বারশীপ এফেয়ার্স) পরিকল্পনাবিদ মোঃ ফাহিম আবেদীন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআইপি’র সাবেক সহ-সভাপতি পরিকল্পনাবিদ সালমা এ. শফী, পরিকল্পনাবিদ ড. মুহাম্মদ আরিফুল ইসলাম, পরিকল্পনাবিদ ড. চৌধুরী মোঃ যাবের সাদেক, নগর উন্নয়ন অধিদপ্তরের সিনিয়র প্ল্যানার পরিকল্পনাবিদ মাকসুদ হাসেম, পরিকল্পনাবিদ শরীফ মোহাম্মদ তারিকুজ্জামান প্রমুখ।

ইফতার আয়োজন সুষ্ঠুভাবে সম্পাদন করার জন্য সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন পরিকল্পনাবিদ উসওয়াতুন মাহেরা খুশি (আহ্বায়ক), পরিকল্পনাবিদ তামজিদুল ইসলাম (সদস্য), পরিকল্পনাবিদ হোসনে আরা (সদস্য), এবং পরিকল্পনাবিদ মোঃ ফাহিম আবেদীন (সদস্য)।